1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৩২ অপরাহ্ন

২০ টাকার কমে গ্রামীণফোনে রিচার্জ করা যাবে না

Reporter Name
  • Update Time : শনিবার, ২ জুলাই, ২০২২

ঢাকা: এখন থেকে গ্রামীণফোনে ২০ টাকার কম রিচার্জ (ফ্লেক্সিলোড) করা যাবে না। এর আগে মোবাইল রিচার্জের সর্বনিম্ন লিমিট ছিল ১০ টাকা। তবে গ্রাহকরা ১৪ টাকা ও ১৬ টাকার মিনিট প্যাকেজগুলো কিনতে পারবেন। শুক্রবার এসএমএস বার্তায় ব্যবহারকারীদের এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।


জানতে চাইলে গ্রামীণফোন কর্তৃপক্ষ জানিয়েছে, বিভিন্ন প্রোডাক্ট এর সুবিধাসমূহ সরলীকরণ করার অংশ হিসেবে ফ্লেক্সিলোডের সর্বনিম্ন রিচার্জের নতুন অ্যামাউন্ট নির্ধারণ করা হয়েছে। তবে ২০ টাকার কমে সুলভ মূল্যে ১৪ ও ১৬ টাকার মিনিট প্যাকগুলো এবং রিচার্জ কার্ডগুলো আগের মতোই চালু থাকবে। এছাড়াও ২১ এবং ২৯ টাকা রিচার্জে দুই দিন এবং তিন দিন মেয়াদে যে কোনো লোকাল নম্বরে পাওয়া যাবে স্পেশাল কল রেট।’

এদিকে গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দিয়েছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। গ্রাহকদের মানসম্মত সেবা দিতে না পারায় এই নিষেধাজ্ঞা এসেছে, যা বহাল থাকবে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত।


গত ২৯ জুন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছিলেন, গ্রামীণফোনের গ্রাহকসেবার মান অত্যন্ত খারাপ। গ্রাহকরা চরম ভোগান্তি পোহাচ্ছে। যতদিন পর্যন্ত গ্রামীণফোন তাদের সেবার মান সন্তোষজনক পর্যায়ে উন্নীত করতে না পারবে, ততদিন পর্যন্ত তারা নতুন করে সিম বিক্রি করতে পারবে না।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি