1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

২৪ ঘণ্টা পর্যবেক্ষণে সাকিব

Reporter Name
  • Update Time : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম থেকে: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে কুঁচকিতে টান পাওয়ায় ম্যাচ চলাকালীন মাঠ থেকে বেরিয়ে যান সাকিব আল হাসান। ম্যাচ শেষ হওয়া অবধি আর ফেরেননি। আবার কবে ফিরবেন বা টেস্ট সিরিজের আগে আদৌ ফিরবেন কিনা সেকথাও এখনি বলা যাচ্ছে না। কারণ তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। এরপরে বলা যাবে তার চোটের প্রকৃত অবস্থা কি।

সোমবার (২৫ জানুয়ারি) সাকিব চোট পাওয়ার পর সারাবাংলাকে এখবর নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী।

তিনি বলেন, ‘ওর চোটের কি অবস্থা সেটা আমরা এখনই বলতে পারছি না। আগামী ২৪ ঘণ্টা ওকে পর্যবেক্ষণে রেখে ইনজুরি মূল্যায়ন করে তারপরে বলা যাবে সে আদৌ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে পারবে কিনা।’

এদিকে ম্যাচ শেষে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পুরষ্কার বিতরণি অনুষ্ঠানে সিরিজ সেরার পুরষ্কার নিতে এসে সাকিব বললেন, কুঁচকিতে ভাল অনুভব করছেন না। ‘এই মুহূর্তে আমার কুঁচকিতে খুব একটা ভালো অনুভব হচ্ছে না। কিন্তু আমাকে দেখতে হবে আগামীকাল সকালে ঘুম থেকে উঠে আমি কেমন অনুভব করি।’

ঘটনার সুত্রপাত জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে। বাংলাদেশের বোলিং ইনিংসের ৩০তম ওভারে বল হাতে গিয়েছিলেন চলতি সিরিজে ব্যাটে বলে দাপট দেখান এই টাইগার। প্রথম তিনটি বল নির্বিঘ্নেই শেষ করেছিলেন। কিন্তু বিপত্তি বাঁধল চতুর্থ বলে এসে।

উইকেটে থাকা রোভম্যান পাওয়েলকে বলটি ডেলিভারির পর নিজেই তা ফিল্ডিং করতে কিছুটা লম্বা স্টেপ নেন। কিন্তু পঞ্চম বল শেষে দেখা যায় থমকে গেছেন সাকিব এবং কুঁচকিতে হাত দিয়ে চেপে ধরে রেখেছেন এবং শেষ মেষ মাঠ থেকেই বেরিয়ে যান। তার পরিবর্তে ওভারের শেষ বলটি করেন সৌম্য সরকার।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি