1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন

৪১৯ যাত্রী নিয়ে সিলেট থেকে ছেড়ে গেল বিমানের হজ ফ্লাইট

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট অঞ্চলের হজযাত্রীদের সুবিধার্থে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দা রুটে ডেডিকেটেড হজ ফ্লাইটের প্রথম ফ্লাইট ছেড়ে গিয়েছে ৪১৯ যাত্রী নিয়ে।


মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটটি ছেড়ে যায় বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার।

তিনি জানান, সিলেট থেকে এ বছর বিমানের প্রথম হজ ফ্লাইট বিজি-৩১৩১ মঙ্গলবার সকালে ছেড়ে গিয়েছে। ফ্লাইটটি স্থানীয় সময় দুপুর দেড়টায় জেদ্দা পৌঁছাবে। এবছর বাংলাদেশ থেকে ৬০ হাজার মানুষ হজে যাবেন। এর মধ্যে বিমান ৩০ হাজার হজযাত্রী পরিবহন করবে। সিলেট-জেদ্দা রুটে ২টি ফ্লাইটসহ এবছর প্রি হজে মোট ৬৭টি ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করবে বিমান। সিলেট থেকে পরবর্তী হজ ফ্লাইটটি আগামী ৩০ জুন জেদ্দার উদ্দেশ্যে যাত্রা করবে।


সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিমানের অর্থ পরিদফতরের পরিচালক ও উপসচিব মো. নওসাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভারপ্রাপ্ত পরিচালক আবদুল গণি, হাব-এর সিলেট জোনের সভাপতি জহিরুল কবির চৌধুরী এবং আটাব-এর সিলেট জোনের সভাপতি জিয়াউর রহমান খান রেজওয়ান।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি