1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

৯ কোটি রুপির বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন কার্তিক আরিয়ান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

কিছুদিন আগেও নিজের কর্মজীবন নিয়ে সংবাদের শিরোনামে ছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। প্রথমে করণ জোহরের ‘দোস্তানা টু’ থেকে, এরপর শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর ‘ফ্রেডি’ ছবি থেকেও বাদ দেওয়া হয় কার্তিককে। কিন্তু এরপর আসে ‘ভুলভুলাইয়া ২’। আর এই ছবিতে অভিনয় করে দর্শকের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এবার সেই স্থানট আরও পাকাপোক্ত করলেন তিনি। সম্প্রতি, এক পানমশলা সংস্থার বিজ্ঞাপনে মডেল হতে অস্বীকার করেছেন এই অভিনেতা। জানা যায়, ওই বিজ্ঞাপনে কাজের জন্য ভারতীয় মুদ্রায় ৯ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০ কোটি ৭৪ লাখ টাকা পরিশ্রমিক পেতেন তিনি। খবর অনুযায়ী, পানমশলার বিজ্ঞাপনের লোভনীয় অফার থাকলেও কার্তিক সেই পথে হাঁটতে নারাজ। অক্ষয় কুমার, অজয় দেবগণ ও শাহরুখ খান যা পারলেন না, তাই যেন করে দেখালেন কার্তিক আরিয়ান।


বিজ্ঞপনের এজেন্সি সুত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, কার্তিক আরিয়ান সত্যিই পানমশলার বিজ্ঞাপন করতে রাজি হননি। তিনি নিজের মূল্যবোধের প্রতি দায়বদ্ধ থাকতে চেয়েছেন। এত মোটা অঙ্কের প্রস্তাব হেলায় ফিরিয়ে দেওয়া সহজ নয় মোটেই। অভিনেতার এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছে ভক্তরা।

ভারতীয় সেন্সর বোর্ডের প্রাক্তন চেয়ারপার্সন পহলাজ নিহালনীর কথায়, ‘পানমশলা প্রাণহানি করে। গুটখা ও পানমশলা খাওয়ার জন্য যদি বলিউডের তারকারা উৎসাহিত করেন, নিঃসন্দেহে তা জনস্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক।’ কার্তিকের সিদ্ধান্তকে কুর্ণিশ জানিয়েছেন তিনি।


প্রসঙ্গত, কয়েক মাস আগে গুটখা-বিতর্কে নাম জড়ায় বলিউড তারকা অক্ষয় কুমারের। গুটখার বিজ্ঞাপনে অক্ষয়কে দেখার পর শুরু হয় ট্রোলিং। পরে সেই বিজ্ঞাপনের প্রচার থেকে নিজেকে সরিয়ে ফেলেন অভিনেতা। এর আগে একই বিজ্ঞাপনে দেখা মেলে বলিউডের দুই মহাতারকা শাহরুখ আর অজয়ের।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি