1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন

ওসমানী হাসপাতালে অজ্ঞাত নারীর লাশ, সন্ধান চায় পুলিশ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

মো. জাহাঙ্গীর আলম,গোয়াইনঘাট প্রতিনিধি ::সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অজ্ঞাত এক নারীর মরদেহ পড়ে আছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ও বৃদ্ধ নারী গত (১২ নভেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় unconscious hypoglycemic attack রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মারা যাওয়ার থেকে এখনও ওই নারীর কোনো স্বজন পাওয়া যায় নি। ফলে তার মরদেহটি অজ্ঞাত অবস্থায় হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ অবস্থায় পুলিশ তার স্বজন বা পরিচিতজনদের খুঁজছে।

পুলিশ জানায়- গতকাল রোববার (১২ নভেম্বর) স্বপ্না কর্মকার (মোবাইল-০১৭১২৮১৫৮৫৫) নামের জনৈক মহিলা নাম ঠিকানাবিহীন ওই বৃদ্ধা নারীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে (রেজি নং ১৩৫৯৬, ওয়ার্ড নং ০৩) চিকিৎসার জন্য ভর্তি করেন। পরবর্তীতে ওই দিন সন্ধ্যায় তিনি মারা যান।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী তার বয়স অনুমানিক ৬৫, গায়ের রং শ্যামলা, মাথায় প্রায় ১ ইঞ্চি পরিমান ছোট চুল রয়েছে। তার উচ্চতা আনুমানিক ৫ ফুট, মুখমন্ডল গোলাকার। পরনে হালকা নীল রংয়ের মেক্সি রয়েছে।

যদি কেউ মৃত ব্যক্তির কোন আত্মীয়-স্বজনের সন্ধান পান তাহলে সিলেট কোতোয়ালী মডেল থানার এসআই তজম্মুল আলী (০১৭৩৮-৭৪৭২৬২) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে পুলিশ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি