1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

সদর উপজেলার ইনাতাবাদ মসজিদের রাস্তা উন্মুক্তকরনের দাবিতে মুসল্লিদের মানববন্ধন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

নিজস্ব সংবাদদাতা::
সিলেট সদর উপজেলার কান্দিগাও ইউনিয়নের ইনাতাবাজ জামে মসজিদের রাস্তা উন্মুক্তকরন ও গ্রামবাসীকে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা । শুক্রবার ( ২০ নভেম্বর) বাদ জুম’আ ইনাতাবাজ জামে মসজিদের সামনে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, স্থানীয় এলাকার মামলাবাজ নাজমা বেগম দীর্ঘদিন থেকে ইনাতাবাজ জামে মসজিদের মুসল্লিদের যাতায়াতের রাস্তা বন্ধ করে রেখেছেন। আর রাস্তা উন্মুক্তকরনের জন্য এলাকাবাসী প্রতিবাদ করলে, এলাকার নিরীহ লোকদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছেন নাজমা । ফলে এলাকাবাসীকে দ্রুত হয়রানি থেকে মুক্তি ও মসজিদে যাতায়াতের রাস্তা উন্মুক্ত করে দিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান এলাকাবাসী।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, কান্দিগাও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার আব্দুল জাহির, ইনাতাবাজ জামে মসজিদের মোতওয়াল্লী মো. মনছুর আহমেদ চোধুরী, সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন, ইনাতাবাদ গ্রামের বিশিষ্ট মুরব্বি খালেদ মজনু, হারুন আলী, মতিন মিয়া, ফুকন মিয়া, আম্বত মিয়া, জগম্বর আলী, মনফর মিয়া, অযুফর মিয়া, সুরুজ আলী, আনুর মিয়া, আজাদ বক্স, ওয়াতির মিয়া, মোজাম্মিল হোসেন, সেলিম মিয়া, ফয়জুল ইসলাম, রুহুল আমিন, লাহিন মিয়া, নুরুল আমিন জুয়েল, কয়ছর আলী, সুহেল মিয়া, বক্কর মিয়া, শহীদ মিয়া, এখলাছ মিয়া, এনাম আহমদসহ গ্রামের অসংখ্য মুসল্লিয়ান বৃন্দ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি