1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

ফুটবল তারকা ম্যারাডোনার শোকে বলিউড

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

গোটা ফুটবল বিশ্বকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ফুটবলের জাদুকর ডিয়েগো ম্যারাডোনা। ফুটবলের এই তারকার মৃত্যুতে শোকাহত গোটাবিশ্ব। বুধবার রাতে  ফুটবলের ঈশ্বর ডিয়েগো আর্মান্দো ম্যারাডোনার মৃত্যু যেন আচমকা উল্কাপাতের মতো শোকের বাতাবরণ তৈরি করেছে বলিউডে।  ডিয়েগো ম্যারাডোনা-হীন বিশ্ব কল্পনা করতে শিউরে উঠছেন  চরম খেলাপ্রেমী থেকে শুরু করে ফুটবলের সম্পর্কে কিছু না জানা মানুষও।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, ফুটবল রাজপুত্রহীন, এ কথা মেনে নিতে পারছে না বলিউডের ‘কিং’। টুইটারে শোকপ্রকাশ করে লিখেছেন, ‘ডিয়েগো ম্যারাডোনা… আপনি ফুটবলকে আরও সুন্দর করে তুলেছিলেন। আপনাকে খুব মনে পড়বে। প্রার্থনা করি আপনি পরলোকে গিয়ে সকলকে ঠিক এ ভাবেই মাতিয়ে রাখবেন যে ভাবে এখানে রেখেছিলেন।’

তারা দু’জনেই জীবনে অভাব দেখেছেন। লড়াই করে পায়ের জমি শক্ত করেছেন। তারপর অনেকটা পথ পেরিয়ে একজন ‘রাজপুত্র’ এবং অন্যজন ‘রাজা’র আসনে বসেছেন। জীবনের ওঠানামার মধ্যে এত সাদৃশ্য বলেই হযতো তার না থাকার যন্ত্রণা আরও তীব্র হয়েছে বসেছে শাহরুখের মনে।

শাহরুখের মতোই বলিউডের বাকি তারকারাও শোকে মুহ্যমান। গায়ক বাবুল সুপ্রিয় টুইটে লিখেছেন, ‘ফুটবলের মৃত্যু হল’। ঠিক সে ভাবেই ঈশান খট্টর, রণবীর সিংহ, ঊর্মিলা মাতন্ডকার, অনুরাগ কশ্যপ, প্রিয়াঙ্কার চোপড়ারাও কিংবদন্তিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নস্টালজিক। কেউ তার সাদাকালো ছবি , আবার কেউ ফুটবল পায়ে নিয়ে তার ম্যাজিক তৈরি করার ছবি পোস্ট করে শ্রদ্ধাজ্ঞাপন করলেন।

খেলার জগতের ইন্দ্রপতনের অন্ধকার ঢেকে দিল বলিউডি চাকচিক্যকে। মারাদোনার জন্য প্রত্যেকের একটাই কথা ‘তুমিই সেরা’।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি