1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

থার্টি ফার্স্ট নাইট পালন করুন ঘরে: র‌্যাব

Reporter Name
  • Update Time : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে সবাইকে যার যার ঘরে থেকে নতুন বছর ও ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে কারওয়ানবাজারে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। এসময় থার্টি ফার্স্ট নাইট ঘিরে দেশে কোনো ধরনের নাশকতার আশঙ্কা নেই বলেও জানায় র‌্যাব।

সংবাদ সম্মেলনে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, এবারই প্রথম র‌্যাব ত্রিমাত্রিকভাবে নিরাপত্তার ব্যবস্থা করেছে। প্রথম পর্যায়ে অলিতে গলিতে র্যালবের সাদা পোশাকের সদস্যরা অবস্থান নেবে। দ্বিতীয় পর্যায়ে র‌্যাবেরর পোশাকধারী সদস্যরা সারাদেশের বিভিন্ন স্থানে তাদের উপস্থিতির জানান দেবে। এর পাশাপাশি র‌্যাবের সাইবার মনিটরিং দলও নিরাপত্তা রক্ষায় কাজ করবে।

তিনি আরও বলেন, থার্টি ফাস্ট নাইটকে কেন্দ্র করে কোথাও কোন হামলার আশঙ্কা এখন পর্যন্ত নেই। কোন নাশকতার হুমকিও নেই। রাজধানীকে মোট তিন ভাগে ভাগ করে থার্টি ফার্স্ট নাইটের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

পরে চলমান করোনা পরিস্থিতির কথা স্মরণ করিয়ে তিনি সবাইকে যার যার ঘরে থেকে নতুন বছর ও ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান জানান।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি