1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

সিলেটে সড়ক দুর্ঘটনায় পর্যটক নিহত, আহত ৬

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানাধীন দরবস্ত বাজারে সিলেটগামী ট্রাকের সাথে ঢাকা থেকে আগত পর্যটকদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গোলাম মোস্তফা (৩৮) নামের এক যুবক নিহত হন। তিনি ঢাকার চাঙ্গারপুল এলাকার মৃত আজিজ বেপারীর ছেলে। এসময় মাইক্রোবাসের চালকসহ আরও ৬জন আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  শুক্রবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, সিলেটের জাফলংয়ে ঘুরার জন্য ঢাকা থেকে মোস্তফাসহ সহপাঠীরা বুধবার রাতে রওয়ানা হন। তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি শাহপরাণ থানা এলাকার দরবস্থ বাজারে আসা মাত্রই সিলেট গামী বালুভর্তি ডাম্প ট্রাক (ঢাকা মেট্রো ড- ১৪-৬৬৫১) চলন্ত অবস্থায় বিপরীত দিকে চলে যাওয়ায় মাইক্রোবাস ( ঢাকা মেট্রো চ-১৫- ৫৪১৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত হন মাইক্রোবাস যাত্রী গোলাম মোস্তফা। তাকে গুরুতর আহতবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের এএসআই আব্দুল মালেক। তিনি বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাক ও হাইয়েসকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এসময় পুলিশ ঘাতক ট্রাকের কাউকে আটক করতে পারেনি। তারা ঘটনার পর পরই পালিয়ে যায়। দুর্ঘটনায় মাইক্রোবাসের আরও ৬জন যাত্রী আহত হন। জাফলংয়ে বেড়ানোর জন্য সিলেটে তারা ১০জন আসেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি