1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

শুরুতেই আঘাৎ হানলেন ফিজ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক

সিরিজ নিশ্চিতের লড়াইয়ে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ দল। অন্যদিকে এক পরিবর্তন এসেছে উইন্ডিজ সিরিজে। প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে জিতেছিল টাইগাররা। দ্বিতীয় ম্যাচে মিরপুরে টস জিতে বাংলাদেশকে আগে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানায় ক্যারিবিয় অধিনায়ক জেসন মোহাম্মদ। উইন্ডিজের হয়ে উদ্বোধনী জুটিতে ব্যাট করতে আসেন কিরন ওটলে এবং সুনীল অ্যাম্ব্রিস।

এই রিপোর্ট লেখা অবধি উইন্ডিজের সংগ্রহ ৮ ওভারে ১ উইকেটে ১৫ রান। উইকেটে আছে, কিরন ওটলে (৮) এবং জশুয়া ডা সিলভা (১)।

ইনিংসের ৫ম ওভারে বল হাতে আসেন মোস্তাফিজুর রহমান, ওই ওভারের ৫ম বলে সুনীল অ্যাম্ব্রিসকে তুলে নিলে প্রথম উইকেট হারায় উইন্ডিজ। আউট হওয়ার আগে অ্যাম্ব্রিস নামের পাশে যোগ করেন কেবল ছয়টি রান।

ক্যারিবিয়দের বিপক্ষে টাইগারদের টানা দুই সিরিজে জয়ের প্রথমটি এসেছিল ২০১৮ সালের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে। সেবার জেসন হোল্ডারদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে ২-১ এ জিতে দেশে ফিরেছিল মাশরাফি বিন মুর্ত্তজা ও তার দল। একই বছরের ডিসেম্বরে বাংলাদেশ সফরে এসেছিল কারিবিয়রা। কিন্তু মাশরাফিদের তোপে সেবারও একই পরিস্থিতি বরণ করে নিতে হয়েছিল অতিথিদের। আর সেবারও সিরিজের ফলাফল ওই একই (২-১)।

এবার অপেক্ষা আরেকটি সিরিজ জয়ের। সেটা হলেই তাদের বিপক্ষে টানা তৃতীয় ওয়ানডে সিরিজ জয়ের উল্লাসে মাতোয়ারা হবে টাইগার শিবির। আর এর মধ্য দিয়েই ৫০ ওভারের ক্রিকেটে ২৬তম সিরিজ জয়ের গর্বিত সাফল্য ঘরে তুলবে ডমিঙ্গো শিষ্যরা।

শুক্রবার (২২ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ও শেষটি গড়াবে ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদে চৌধুরী স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টায়।

বাংলাদেশ দল অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে। তবে একটি পরিবর্তন এসেছে উইন্ডিজ শিবিরে। কেমার হোল্ডারের পরিবর্তে উইন্ডিজ দলে এদিন অভিষেক ঘটছে কিরন ওটলের।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: জশুয়া ডা সিলভা, সুনীল অ্যাম্ব্রিস, জেসন মোহাম্মদ (অধিনায়ক), অ্যান্ড্রে ম্যাকার্থি, রেমন রেইফ্রি, রোভমান পাওয়েল, কাইল মায়ার্স, ঙ্ক্রুমাহ বোনার, অ্যাকেল হোসেন, অ্যালজারি জোসেপ এবং কিরন ওটলে (অভিষিক্ত)।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি