1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
বুধবার, ১২ মে ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

সিলেটে অপহরক গ্রেফতার, তরুণী উদ্ধার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জালালাবাদ থানা পুলিশ অভিযান চালিয়ে অপহরক জামিল আহমদকে (৩০) গ্রেফতার করেছে। সে জালালাবাদ থানাধীন পাগইল গ্রামের মাখন মিয়ার ছেলে। অপহরণের ঘটনার দেড়মাস পর শিবেরবাজার পাগইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এসময় পুলিশ অপহৃত তরুণীকে (১৭) উদ্ধার করেছে পুলিশ। তাকে সিলেট ওসমানী মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) গ্রেফতারকৃত জামিলকে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) জালালাবাদ থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গত বছরের ৮ ডিসেম্বর দুপুরে তরুণীকে জালালাবাদ থানাধীন শিবের বাজার হাসান কমিউনিটি সেন্টারের সামন থেকে অপহরণ করে নিয়ে যায় গ্রেফতারকৃত জামিল আহমদ। এ ঘটনায় জালালাবাদ থানায় এ বছরের ২১ জানুয়ারি তরুণীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নং-২৩ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেন জালালবাদ থানার ওসি নাজমুল হুদা খাঁন। তিনি বলেন, পুলিশ জালালাবাদ থানাধীন শিবেরবাজার পাগাইল গ্রামে অভিযান চালিয়ে মামলার আসামী জামিল আহমদকে গ্রেফতার করেছে। এসময় অপহৃত তরুণীকে উদ্ধার করে পুলিশ। তাকে ওসমানী মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি