1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:০৭ অপরাহ্ন

শক্ত অবস্থানে থেকে মধ্যাহ্ন বিরতিতে উইন্ডিজ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে প্রথম টেস্ট আরের পর ঢাকায় দ্বিতীয় টেস্ট মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি)। সিরিজ নির্ধারণি ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন উইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট।

এই রিপোর্ট লেখা অবধি উইন্ডিজের সংগ্রহ ১ উইকেটে ৮৪ রান। উইকেটে আছেন, ক্রেইগ ব্র্যাথওয়েট (৩৯) এবং শেন মোসলে (৬)।

মধ্যাহ্ন বিরতি পর্যন্ত ২৯ ওভারের খেলা মাঠে গড়িয়েছে। প্রথমে ব্যাট করতে নেমে ক্রেইগ ব্র্যাথওয়েট এবং ক্যাম্পবেল দুর্দান্ত জুটি দাঁড় করায়। উদ্বোধনী জুটিতেই এই দুই ব্যাটসম্যান দলীয় অর্ধশতক এনে দেন। জুটি যখন আরও বড় সংগ্রহের পথে ছোটাচ্ছিলেন তখনই লাগাম টেনে ধরেন তাইজুল ইসলাম। ইনিংসের ২১তম ওভারের ৪র্থ বলে এলবি’র ফাদে পড়ে দলীয়্য ৬৬ রানে ফিরতে হয় ক্যাম্পবেলকে (৩৬)।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে তিন পরিবর্তন নিয়ে নেমেছে বাংলাদেশ। নিতম্বের চোটে সাদমান ইসলাম অনীক ছিটকে যাওয়ায় তার বদলি হিসেবে ব্যাট হাতে তামিম ইকবালের সঙ্গে লাল সবুজের ইনিংসের গোড়াপত্তন করবেন সৌম্য সরকার।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম এবং আবু জায়েদ। বিজ্ঞাপন

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ঙ্ক্রুমাহ বোনার, জারমেইন ব্ল্যাকউড, শেন মোসলে, জশুয়া ডা সিলভা, কাইল মায়ার্স, রাকিম কর্নওয়াল, জোমেল ওয়ারিক্যান, আলজারি জোসেপ এবং শ্যানন গ্যাব্রিয়েল।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি