1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
রবিবার, ১৬ মে ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

নতুন প্রেমের পেছনে ছুটছেন নেইমার

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

ফুটবলার নেইমারের জীবনের সঙ্গে দুটো বিষয় ওতোপ্রতোভাবে জড়িত। চোট আর প্রেম। দুটোকেই সঙ্গে নিয়ে চলছেন জীবনের পথ। বিষয় দুটোর মধ্যে পার্থক্য এই, চোট অনাকাঙ্খিতভাবেই বারবার সঙ্গী হচ্ছে তার। হাজার বার ডাক্তারের পেছনে ছুটেও চোটকে জীবনের চ্যাপ্টার থেকে দূরে রাখতে পারছেন না পিএসজির ব্রাজিলিয়ান তারকা। পেশাদার ফুটবলার হিসেবে ১২ বছরের ক্যারিয়ারে কত বার যে চোটের শিকার হয়েছেন নেইমার, তার ইয়ত্তা নেই! প্রতি মৌসুমেই অনাকাঙ্খিত অতিথি হয়ে চোট ফুটবলার নেইমারের খেলায় ছন্দপতন ঘটাতে হচ্ছে। বর্তমানেও যেমন চোট তাকে এক মাসের জন্য ছিটকে ফেলেছে মাঠের বাইরে।

প্রেমের ময়দানের চিত্রটা ঠিক উল্টো। নেইমার নিজেই ‘যাযাবর’ হয়ে ছুটে বেড়ান প্রেমের পেছনে।

রোমান্টিক মন বারবারই নেইমারকে টেনে নিয়ে যায় সুন্দরী নারীদের কাছে। ২৯ বছরের ছোট্ট জীবনে তার জীবন-জমিনে কতজন নারী এসেছেন, কত বার প্রেমে পড়েছেন, তার সঠিক হিসাব একমাত্র তিনিই দিতে পারবেন। গণমাধ্যমসূত্রে প্রকাশেই এসেছে অন্তত হাফডজন নারীর নাম, যাদের সঙ্গে প্রেমের সাম্পানে ভেসেছেন নেইমার। কিন্তু কোনো সম্পর্কই স্থায়ী হয়নি। চোট যেমন তার খেলায় ছন্দপতন ঘটিয়েছে, প্রেম-বিচ্ছেদও তার সুন্দর হৃদয়ে ক্ষত সৃষ্টি করেছে বারবার। ঝড়িয়েছে রক্তক্ষরণ।

তবে সেই বিচ্ছেদ-ক্ষত দ্রুত শুকিয়েও নিয়েছেন নতুন আরেকজন বান্ধবী খুঁজে নিয়ে। জীবনের এই প্রেম ধারাবাহিকতার অংশ হিসেবেই নেইমার আবার ছুটছেন নতুন প্রেমের পেছনে। নতুন করে ব্রাজিলিয়ান তারকার হৃদয় জয় করে নিয়েছেন ইতালিয়ান মডেন-কন্যা কায়রা নাস্তি। প্রতিনিয়তই ইতালির এই ২৩ বছর বয়সী ফ্যাশন মডেলের হৃদয়-দরজায় কড়া নেড়ে যাচ্ছেন নেইমার। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় এই, নতুন এই প্রেমের পেছনে দৌড়াতে গিয়ে সম্পূর্ণ নতুন, অচেনা এক অভিজ্ঞতার মুখোমুখিই হতে হচ্ছে প্রেমিক-নেইমারকে।

নেইমার কাউকে মন থেকে প্রেমিকা করতে চেয়েছেন, আর সেই রমণী তার ডাকে সারা দেয়নি, এমনটা কখনোই শোনা যায়নি। এবার সেই কষ্টের অভিজ্ঞতারই মুখোমুখি নেইমার। বারবার নক করেও কায়রা নাস্তির সারা পাচ্ছেন না নেইমার। তাকে পাত্তাই দিচ্ছেন না ইতালিয়ান মডেল-গার্ল।

ইতালিয়ান গণমাধ্যমের খবর অন্তত সেরকমই। ইতালির জনপ্রিয় পত্রিকা কোরিয়েরে দেল্লো স্পোর্ত যেমন নেইমারের কায়রা নাস্তির প্রেমে পড়ার বিষয়টি নিয়ে বিশাল এক প্রতিবেদন ছাপিয়েছে।

খবরটি প্রথম আলোয় এনেছে ইতালির জনপ্রিয় গোসিপ ম্যাগাজিন ‘চি’। পরে দ্রুতই তা ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগের মাধ্যমে তো নেইমার ও কায়রা নাস্তির আলাদা আলাদা ছবিও একসঙ্গে জুড়ে দিয়ে ভাইরাল হয়েছে। নেইমার সেই ছোটবেলাতেই প্রেমে পড়েন ক্যারোলিনা দান্তাস নামের এক ব্রাজিলিয়ান মেয়ের। কারো কারো মতে, ক্যারোলিনা দান্তাস ছিলেন নেইমারের ছোটবেলার খেলার সাথী। এক সঙ্গে খেলেছেন, পড়েছেন, বেড়ে উঠেছেন।

এভাবেই একসঙ্গে থাকতে থাকতে মনের অজান্তেই একে অন্যের হয়ে যান। ভাসতে থাকেন প্রেমের সাম্পানে। তাদের ঘরের একটি ছেলেও আছে। নাম তার ডেভি লুকা। যার জন্ম ২০১১ সালে। কিন্তু ছেলে ডেভি লুকার জন্মের কয়েক বছর পরই তাদের সম্পর্কে বেজে উঠে বিচ্ছেদের করুণ সুর। মৃত্যু ঘটে নেইমারের প্রথম প্রেমের। দুজনে বেছে নেন আলাদা পথ।

ছেড়ে যাওয়ার আগে ক্যারোলিনা অনৈক ঝামেলা করেছেন। গুরুতর সব অভিযোগ তুলে দেনা-পাওনা আদায়ের জন্য তিনি আদালতেও গেছেন। এমনকি ছেলে ডেভি লুকাকেও নিয়ে যাননি দান্তাস। ছেলেকে নেইমারের কাছেই রেখে গেছেন। অতিআদরের ডেভি লুকা এখানো নেইমারের সঙ্গেই আছেন। ক্যারোলিনা দান্তাস ছেড়ে যাওয়ার পর হয়তো খুব কষ্ট পেয়েছিলেন নেইমার। বেশ কয়েকটা বছর একাকীই কাটিয়েছেন ছেলেকে নিয়ে। কিন্তু রোমান্টিক মন কত দিন আর একা থাকতে চায়! তাই তার মন নতুন করে খুঁজে নেয় ব্রাজিলেরই এক মডেল-কন্যাকে। নাম তার ব্রুনা মারকুইজিনা। কিন্তু এই সম্পর্ক বেশি টিকেনি। দ্রুতই ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। এরপর থেকেই তার জীবনে শুরু হয়েছে প্রেম বদলের খেলা। একটা ছাড়ছেন, আরেকটা ধরছেন। এভাবেই তার জীবনে এসেছেন ব্রাজিলেরই অন্য দুই মডেল-কন্যা থাইলা আয়ালা ও এলিজাবেথ মার্টিনেজ।

এদের সঙ্গেও বিচ্ছেদ ঘটার পর তার সর্বশেষ প্রেম ছিল কিউবান-ক্রোয়েশিয়ান মডেল নাতালিয়া বেরুলিচের সঙ্গে। দুজনকে একসঙ্গে দেখা গেছে অনেকবার। যদিও বেরুলিচ প্রেমের গুঞ্জনকে অস্বীকার করে বলেছেন, তারা শুধুই ভালো বন্ধু। পাশাপাশি এই ভালো বন্ধুর অনেক প্রশংসাও করেছেন।

বেরুলিচের সঙ্গে সেই ভালো বন্ধুত্ব ছিড়ে যাওয়ার পরও নতুন করে একটা গুঞ্জন উঠে-ইমিলিয়া মেরনেসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন নেইমার। এই ইমিলিয়া মেরনেসের সঙ্গেও নেইমারকে দেখা গেছে অনেকবার। ব্রাজিলে গিয়ে তার সঙ্গে জমিয়ে পার্টিও করেছেন। কিন্তু তাদের মধ্যে সত্যিই প্রেম হয়েছিল কিনা, সেটি নিশ্চিত করে জানাতে পারেনি কেউ। যদিও তারা ডেট করছেন বলে গুঞ্জন আছে।

এই গুঞ্জন মিলে না যেতেই আবার উঠল নতুন গুঞ্জন। ইতালিয়ান গণমাধ্যমের খবর অনুযায়ী, কায়রা নাস্তি পাত্তা না দিলেও নেইমার দমে যাননি। বরং ইতালির জনপ্রিয় মডেল-কন্যার মন জয় করতে পিএসজি তারকা ঝোঁকের মতো লেগে আছেন। করে যাচ্ছেন একের পর এক চেষ্টা। ‘চি’ যেমন তাদের প্রতিবেদনে স্পষ্ট করেই জানিয়েছে, ইনস্টাগ্রামে কায়রা নাস্তির এমন কোনো ছবি নেই, যিটিতে নেইমার লাইক দেননি বা হৃদয় কাঁপানো মন্তব্য করেনি!

উল্লেখ্য, ইনস্টাগ্রামে ২৩ বছর বয়সী কায়রা নাস্তির অনুসারির সংখ্যা ১৮ লাখেরও বেশি। দেশ ইতালির গণ্ডি পেরিয়ে বিশ্ব দরবারেও মডেল হিসেবে বিশেষ খ্যাতি আছে তার। জনপ্রিয়তাও আকাশচুম্বি। ফলে ভক্ত-সমর্থকদের খুশি করতে প্রতিনিয়তই ইনস্টাগ্রামে নিজের খোলামেলা ছবি পোস্ট করে থাকেন সুন্দরী কায়রা নাস্তি। নেইমার তার প্রতিটিতেই লাইক দেন। হৃদয়ের অন্তস্তল থেকে ‘নাইস, বিউটিফুল’ জাতীয় ছোট ছোট মন্তব্য করেন।

‘চি’র অনুসন্ধ্যান অনুযায়ী, নেইমার অনেক দিন ধরেই কায়রা নাস্তির দরজার কড়া নেড়ে যাচ্ছেন। কিন্তু এখনো পর্যন্ত কায়রার মন এতটুকুও গলেনি। নেইমার নামে বিশ্বের অন্যতম সেরা এক ফুটবলার যে তার মন পাওয়ার চেষ্টা করে যাচ্ছে, সেদিকে ভ্রুক্ষেপই নেই কায়রার। একটি বারের জন্যও তিনি নেইমারের ‘লাইক; বা মন্তব্যের কোনো জবাব এখনো পর্যন্ত দেননি।

কি করে দেবেন? কায়রা নাস্তির মন যে অন্য এক হৃদয় সুতোয় বাঁধা। হ্যাঁ, কায়রা একজনের সঙ্গে চটিয়ে প্রেম করে চলেছেন। তিনিও নেইমারের মতোই একজন ফুটবলার। তিনি জার্মান মিডফিল্ডার নিকলাস ডরশ। নেইমার কায়রার এই প্রেমের খবর জানেন কিনা, কে জানে! তবে তিনি চেষ্টা করেই যাচ্ছেন। এখন দেখার বিষয়, নেইমার অতীত অভিজ্ঞতার জোরে নিকলাস ডরশের হৃদয় ছিড়ে নতৃন প্রেম কায়রাকে নিজ বুকে ভেড়াতে পারেন কিনা!

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি