1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৩০ অপরাহ্ন

ব্যাটারিচালিত রিকশা থেকে ছিটকে পড়ে মায়ের কোলে থাকা শিশুর মৃত্যু

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দক্ষিণ বনশ্রীতে চলন্ত রিকশা থেকে পড়ে ইউসুফ (৩) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় তার বড় বোন সাবিহা আক্তার (১২) আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন।

শিশুটির চাচা শেখ জোবায়ের জানান, তাদের বাসা দক্ষিণ বনশ্রী এ ব্লকে। ইউসুফের বাবার নাম শহিদুল ইসলাম টিটু। ১ ভাই ও ৪ বোনের মধ্যে ইউসুফ সবার ছোট।

শিশুটির চাচা জানান, বিকেলে ইউসুফ ও তার বোনকে নিয়ে ব্যাটারিচালিত রিকশাযোগে বনশ্রী এলাকাতেই মামার বাসায় যাচ্ছিল তাদের মা। দক্ষিণ বনশ্রী অ্যাপেক্সের শোরুমের সামনে চলন্ত রিকশাটি হঠাৎ ব্রেক করলে সাবিহা ও তার কোলে থাকা ইউসুফ রাস্তায় পড়ে যায়। এতে ইউসুফের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত লাগে। আর সাবিহা নাকে ও ঠোঁটে আঘাত পান। পরে তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে ইউসুফ মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির মৃতদেহ মর্গে রয়েছে। আর তার বোন সাবিহা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি