1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মাসিক সমন্বয় সভা,বিদায় সংবর্ধনা ও বার্ষিক সম্মাননা অনুষ্টান সম্পন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

নূরুদ্দীন রাসেল(সিলেট)::উপজেলা স্বাস্থ্য বিভাগ, দক্ষিন সুরমা,সিলেট আয়োজিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ মার্চ বৃহস্পতিবার “মাসিক সমন্বয় সভায়” সদ্য অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী বৃন্দের বিদায় সংবর্ধনা এবং বিভিন্ন পর্যায়ে কাজের স্বীকৃতিস্বরূপ ‘বার্ষিক সম্মাননা-২০২০’ প্রদান অনুুষ্টান অনুস্টিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় পরিচালক(স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল,বিভাগীয় টিবি এক্সপার্ট ডা. সাহিদ আনোয়ার।

প্রধান অতিথির বক্তব্যে ডা.সুলতানা রাজিয়া বলেন-স্বাস্থ্য বিভাগের সেবাদান কার্যক্রম এভাবে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে।প্রতিটি নাগরিক স্বাস্থ্য কেন্দ্রে এসে যাতে ভালো মানের সেবা পায় তার জন্য আমরা নিরলশ কাজ করছি।আগত রোগী ও স্বজনদের সাথে ভালো ব্যবহার ও গুনগত চিকিৎসা সেবার বিষয়ে আরো অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মো.মঈনুল আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সভার পূর্বে বিভাগীয় পরিচালক(স্বাস্থ্য) হাসপাতালের চলমান বিভিন্ন সেবা কার্যক্রম সহ কোভিড-১৯ এর টিকাদান বুথ পরিদর্শন করেন এবং সন্তোষ প্রকাশ করেন৷

সদ্য অবসরপ্রাপ্ত এনায়েত উল্লাহ,স্বরাজ চন্দ্র দে, কনোজ চক্রবর্তী,সৈয়দ মোশাহিদুর রহমান,নাজমা বেগম,স্বপ্না বেগম প্রধান অতিথির নিকট হতে শুভেচ্ছা স্মারক ও উপহার গ্রহন করেন৷

এছাড়াও দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সৌভাগ্যবান কর্মকর্তা-কর্মচারীবৃন্দের মধ্যে বিভিন্ন প্রশংসনীয় কাজের সীকৃতি স্বরুপ ক্রেস্ট,সার্টিফিকেট সহ উপহার সামগ্রী প্রদান করেন অতিথিবৃন্দ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি