1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
বুধবার, ১২ মে ২০২১, ১১:১৯ অপরাহ্ন

সাকিবের আইপিএল সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে বিসিবি

Reporter Name
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১

স্পেশাল করেসপন্ডেন্ট

সাকিব আইপিএলে খেলতে যাবে না কিনা সেটা নিয়ে পুনর্বিবেচনা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। যেহেতু সাকিব গতকাল শনিবার দেশের ক্রিকেটভিত্তিক অনলাইন সংবাদমাধ্যমে বিশেষ এক সাক্ষাতকারে জানিয়েছেন, তার লেখা চিঠিতে তিনি লেখেননি যে দেশের হয়ে তিনি টেস্ট খেলবেন না। অর্থাৎ তিনি টেস্ট খেলতে চান। সে কারনেই এমন সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

রোববার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে জরুরি বৈঠক শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে আকরাম খান এসব তথ্য জানান।

আকরাম বলেন, ‘আমি হয়তো ওর (সাকিবের) চিঠি পড়ে ভুল বুঝতে পারি। আর ও যেহেতু টেস্ট খেলতে চাচ্ছে ওর কথাতে বোঝা গেছে তাই কাল পরশু বোর্ডের সবার সঙ্গে আলাপ আলোচনা করে সাকিবের এনওসির ব্যাপারে আমরা চিন্তা করব। ওর যদি আগ্রহ থাকে তাহলে সাকিব শ্রীলংকা গিয়ে টেস্ট খেলবে।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ চলাকালীনই জানা গেল তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন বিধায় নিউজিল্যান্ড সিরিজে ছুটিতে থাকবেন সাকিব আল হাসান। অবশ্য সেখানে সাকিবের ইনজুরি সমস্যটাও বড় ভূমিকা রেখেছে। তবে সমালোচনা শুরু হয় তখনই যখন জানা গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে খেলতে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন সাকিব।

আর এখানেই অভিযোগ সাকিবের। তার ভাষ্যমতে তিনি আইপিএল খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে যে ছুটি চেয়েছিলেন সেখানে টেস্ট খেলবেন না এমন কথা বলেননি।

তার দাবি এই চিঠিটা আকরাম খান ঠিকমতো পড়েননি বলেই জনমনে তাকে নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। সাকিব বলেন, ‘আমার ধারণা আমি যে লেটারটা দিয়েছি সেটা আকরাম ভাই ঠিকমতো পড়েনওনি। বারবার আকরাম ভাই বলছেন যে আমি টেস্ট খেলতে চাই না, আমার দেয়া চিঠিতে এমনটা কোথাও লিখিনি। ‘আমি টেস্টের কথা বলিনি। আমি চিঠিতে লিখেছি যে আমি এই সময়ে আইপিএল খেলতে চাই। সেসময় টেস্ট না থেকে অন্যকিছুও থাকতে পারত।’

সাকিবের এমন কথার জবাব ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান দিলেন বিসিবি বস এবং ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা শেষে।

প্রসঙ্গত, গতকাল দেশের একটি অনলাইন পোর্টালের লাইভ অনুষ্ঠানে এসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকদের কটাক্ষ করে কথা বলেন সাকিব আল হাসান। এর প্রেক্ষিতে রোববার (২১ মার্চ) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় জরুরি সভা ডাকা হয়। সেখানে বিসিবি সভাপতিসহ উপস্থিত ছিলেন গ্রাউন্ডস কমটির চেয়ারম্যান মাহবুব আনাম, ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান, হাই পারফরম্যান্স ইউনিটের (এইচপি) চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয় ও সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি