1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী আর নেই

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ মার্চ, ২০২১

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী বীর মুক্তিযোদ্ধা মোসলেমউদ্দিন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার ভোরে কলারোয়ায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

বার্ধক্যজনিত নানা রোগ জটিলতায় ভুগছিলেন তিনি। প্যারালাইজড অবস্থায় তিনি দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন। তিনি স্ত্রী সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য রোকেয়া মোসলেম, দুই ছেলে-মেয়ে, অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এছাড়া তিনি একমাত্র ছেলে কলারোয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব হোসেন ও মেয়ে কাজিরহাট কলেজের প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রত্নাকে রেখে গেছেন।

১৯৭১ এ মহান মুক্তিযুদ্ধ চলাকালে তিনি ৯ নম্বর সেক্টরে যুদ্ধকালীন কমান্ডারের দায়িত্ব পালন করেন। তখন থেকে তিনি মোসলেম কমান্ডার নামে পরিচিত ছিলেন।

প্রয়াত মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেমউদ্দিন ২০০২ সালের ৩০ আগস্ট কলারোয়ার তৎকালীন বিরোধীদলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী ছিলেন। দীর্ঘ ১৯ বছর পর গত ৪ ফেব্রুয়ারি সে মামলার বিচার সম্পন্ন হয়েছে। এতে বিএনপিদলীয় সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ ৫০ জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড হয়েছে।

আজ রোববার জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করার প্রস্তুতি চলছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি