1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

আইপিএলে একই ম্যাচে সেঞ্চুরি ও ৫ উইকেট চান সাকিব

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

অনেক আলোচনা-সমালোচনার পর আইপিএল খেলতে এই মুহূর্তে ভারতে সাকিব আল হাসান। কোয়ারেন্টাইন শেষে অনুশীলনেও নেমে পড়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। ব্যাট-বল হাতে নিয়েই জানিয়ে দিলেন, এবারের আইপিএলে এমন কিছু করতে চান যা অতীতে কেউ করে দেখাতে পারেনি। একই ম্যাচে সেঞ্চুরি ও পাঁচ উইকেট নিতে চান সাকিব।

সম্প্রতি ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন সাকিব। সাক্ষাৎকারের ‘র‍্যাপিড ফায়ার’ প্রশ্নোত্তরে ঝটপট কিছু প্রশ্নের উত্তর দিতে হয়েছে বাংলাদেশি তারকাকে। এবার কোনো রেকর্ড ভাঙার লক্ষ্য ঠিক করেছেন কিনা এমন প্রশ্নে সাকিব বলেছেন, ‘একই ম্যাচে সেঞ্চুরি ও ৫ উইকেট নেওয়া।’

আইপিএলে তো নয়ই, টি-টোয়েন্টি সংস্করণেই এখন পর্যন্ত একই ম্যাচে সেঞ্চুরি ও পাঁচ উইকেট নেওয়ার রেকর্ড গড়তে পারেনি কেউ। সেঞ্চুরি ও চার উইকেট নেওয়ার ঘটনা আছে মাত্র দুটি। ২০০৬ সালে পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টিতে সেঞ্চুরি ও চার উইকেট নিয়েছিলেন তৌফিক উমর। দ্বিতীয় ঘটনাটা ঘটে আন্তর্জাতিক ক্রিকেটেই। ২০১৯ সালে মাল্টার বিপক্ষে সেঞ্চুরি ও চার উইকেট নিয়েছিলেন চেক প্রজাতন্ত্রের সাবাউন ডাভিজি।

ক্রিকইফোর ‘র‍্যাপিড ফায়ার’ প্রশ্নোত্তরে সাকিব বলেছেন, এবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জেতার ইচ্ছা তার। বলেছেন নিজের দল কলকাতা নাইট রাইডার্স সব বিভাগ মিলে একটা ব্যালেন্স টিম। তবে বোলিং দলের বোলিং আক্রমণকে এগিয়ে রেখেছেন তিনি।

আইপিএল খেলতে গত ২৭ মার্চ ভারতের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন সাকিব। তারপর থেকে কোয়ারেন্টাইনে থাকা সাকিব মাঠের অনুশীলনে ফিরেছেন গতকাল। এবারের আইপিএলে কলকাতার প্রথম ম্যাচ আগামী রোববার, প্রতিপক্ষ সাকিবের সাবেক দল সানরাইজার্স হাদ্রাবাদ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি