1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
রবিবার, ১৬ মে ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ মিথিলা

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার মুকুট উঠল তানজিয়া মিথিলার মাথায়। এ নিয়ে দ্বিতীয়বার বাংলাদেশে আয়োজিত হলো এই সুন্দরী প্রতিযোগিতা। শিরিন শিলার পর এবার মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন তানজিয়া মিথিলা। এর মাধ্যমে যুক্তরাষ্ট্রে ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি। যদিও খেতাবজয়ী এই প্রতিযোগীর বিরুদ্ধে নানা ‘অনিয়মের অভিযোগ’ তুলেছিলেন অন্য এক প্রতিযোগী। আসুন একনজরে দেখে নেওয়া যাক, কে এই মিথিলা।

শনিবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলের বলরুমে তার মাথায় মুকুট পরিয়ে দেন বলিউড অভিনেত্রী ও মডেল চিত্রাঙ্গদা সিং। তিনি বিশেষ বিচারকের দায়িত্বও পালন করেছেন। এদিন মূল বিচারক হিসেবে ছিলেন প্রাসাদ বিদাপা (ভারত), মেহরুজ মুনির, আইরিন সমার, গৌতম সাহা, বিদ্যা সিনহা মিম, রিয়াজ ইসলাম, সারা সুলেমান ও তাহসান খান।

‘রোহিঙ্গা’ নামে বলিউডের ছবিতে অভিনয় করলেন বাংলাদেশি মডেল ও অভিনয়শিল্পী তানজিয়া মিথিলা। ২০২০ সালে লকডাউন শুরুর আগে ভারতের বিভিন্ন লোকেশনে তাঁর অংশের শুটিং শেষ হয়েছে।

‘রোহিঙ্গা’ ছবির পরিচালক হায়দার খান মূলত আলোকচিত্রী। বলিউডের ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দঙ্গল’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন হায়দার। সামাজিক যোগাযোগমাধ্যমে মিথিলার ছবি দেখে তিনি বলেছিলেন, ‘তোমার চেহারাটা ইউনিক। আমি তোমার সঙ্গে কাজ করতে চাই।’ মিথিলাও জবাবে বলেছিলেন, ‘অবশ্যই।’ এভাবেই এ ছবির সঙ্গে যুক্ত হওয়া।

‘রোহিঙ্গা’ ছবিতে শুটিংয়ের প্রথম দিনে পরিচালকসহ ইউনিটের অনেকে বলেছিলেন, ‘তোমাকে তো তরুণ মনীষা কৈরালার মতো দেখতে।’ এ কথা শুনে খুবই খুশি হয়েছিলেন মিথিলা। এ সিনেমায় আরাকান ও হিন্দি—দুই ভাষায় কথা বলতে দেখা যাবে তাকে।

মিথিলা বেশ কয়েক বছর ধরে মডেলিং করছেন। ইনস্টাগ্রামে তানজিয়া মিথিলার ২ লাখ ৮১ হাজার ভক্ত। ফেসবুকে তাকে ফলো করছেন ১ লাখ ১৮ হাজার ফলোয়ার। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই তিনি মডেলিং আর ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেন।

মুকুট জয়ের পর মিথিলা লিখেছেন, ‘আপানাদের ভালোবাসা আর সমর্থনের কারণেই সম্ভব হয়েছে। অবশেষে আমি আমার জীবনের অন্যতম সেরা সফলতা অর্জন করতে পারলাম। এখনো অনেক পথ বাকি। দেশ আর দেশের মানুষের জন্য অনেক কিছু করার আছে।’

২০১৯ সালে তিনি এশিয়া মডেল ফেস্টিভ্যাল আর মিস সুপ্রান্যাশনালে অংশ নেন।  পিন্টারিস্টে দ্য ডেইলি বায়োগ্রাফি ডটকম অনুসারে তাঁর উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি আর ওজন ৫৫ কেজি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি