1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

টাইগার যুবাদের সিরিজের পুননির্ধারিত সূচি ঘোষণা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের মধ্যকার পারস্পারিক সমঝোতার ভিত্তিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বিপক্ষে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সিরিজের সূচি পুনর্নির্ধারিত হয়েছে। গেল দুই সপ্তাহব্যাপী দেশে করোনার ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের চলাচলে বিধিনিষেধ আরোপ করে বাংলাদেশ সরকার। সে কারণে পূর্বনির্ধারিত এই সিরিজটি পিছিয়ে যায়। প্রথম ঘোষিত সূচি অনুযায়ী অতিথিদের বাংলাদেশ সফরে আসার কথা ছিল ১২ এপ্রিল। কিন্তু নতুন ঘোষিত সূচিতে দলটির সফর ৫ দিন পিছিয়ে দেয়া হয়েছে, ফলে ১৭ এপ্রিল আসছে অতিথিরা। বিজ্ঞাপন

ঐদিন ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে সেখান থেকেই সিলেটে চলে যাবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। তিন দিনের কোয়ারেনটাইন শেষে সিরিজের প্রস্তুতি শুরু করবে অতিথিরা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গর্ভে সিরিজের একমাত্র চার দিনের ম্যাচ ও তিনটি ওয়ানডে। বাদ বাকি দুটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিজ্ঞপ্তি অনুযায়ী ১৮-২০ এপ্রিল পর্যন্ত অতিথিরা কোয়ারেনটাইনে থাকবে। তিন দিনের কোয়ারেনটাইন শেষে ২১ ও ২২ এপ্রিল প্রস্তুতিতে ঘাম ঝরাবে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২৩ এপ্রিল শুরু হবে চার দিনের ম্যাচ। ৫ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে গড়াবে ৩০ এপ্রিল। দ্বিতীয়টি ২ মে ও তৃতীয়টি ৪ মে। এর মধ্য দিয়েই শেষ হবে সিলেট পর্বের খেলা।

এরপর সিরিজ আসবে ঢাকায়। ৭ মে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ম্যাচ পঞ্চম ও শেষটি ৯ মে।

১০ মে সিরিজ শেষে দেশে বিমান ধরবে পাকিস্তানের যুবারা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি