1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

ওসমানীনগরে কোয়ারেনটাইন না করেই বাড়ীতে আসলেন লন্ডন প্রবাসী,প্রশাসনের হস্তক্ষেপ দাবী

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্ক ::যুক্তরাজ্য ফেরত যাত্রীদের কোয়ারেন্টাইনের জন্য সিলেট নগরীতে কয়েকটি হোটেল প্রস্তুত রাখা হয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ী, শুক্রবার (১ জানুয়ারি) থেকে যুক্তরাজ্য ফেরত যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করা হয়েছে।

সিলেট জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম জানান, যুক্তরাজ্য থেকে সিলেট আসা যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টানের জন্য নগরীর হোটেল স্টার প্যাসিফিক ও হোটেল হলি গেট সহ বেশ কয়েকটি হোটেল চূড়ান্ত করা হয়েছে।তিনি জানান,যুক্তরাজ্য থেকে আসা প্রবাসীরা এসব হোটেলে নিজ খরচে কোয়ারেন্টাইনে থাকবেন।

সূত্র মতে,গত ২৯ ডিসেম্বর যাত্রীদের কোয়ারেন্টিনে রাখার বিষয়ে সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সভার সিদ্ধান্ত অনুযায়ী আগত যাত্রীদের মধ্যে যারা নিজ ব্যয়ে হোটেলে থাকা অপারগ মনে করেন তাদেরকে সেনাবাহিনীর নিয়ন্ত্রণাধীন শাহপরাণ মাজার এলাকায় বিআরডিটিআই ক্যাম্পে ১৪ দিন কোয়ারেন্টিনে রাখা হবে।

কিন্তু এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্র মতে অভিযোগ
গত সোমবার ওসমানী নগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের গলমুকাপন গ্রামের মৃত কবির মিয়ার ছেলে,লন্ডন প্রবাসী লুৎফুর রহমান যুক্তরাজ্য থেকে দেশে এসেছেন,কোনোরকম কোয়ারেন্টাইন ছাড়াই। প্রবাস থেকে তিনি  ওসমানি বিমানবন্দর থেকে সরাসরি তার বাড়িতে এসেছেন।তবে প্রভাবশালী থাকায় প্রকাশ্যে কেউ কথা বলতে পারছেন না।এ ব্যাপারে তিনি স্বগর্বে একটি ফেইসবুক পেইজ সাক্ষাৎকারে তিনি বলেছেন,তিনি ভাগ্যবান থাকায় সরাসরি এসেছেন।নিজেকে লাকি ম্যান হিসাবে নিজেকে দাবী করেন।এ নিয়ে এলাকায় বিরুপ প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।এলাকাবাসীর দাবী ওসমানীনগর প্রশাসন যাতে বিহিত ব্যবস্থা নেন।
এ বিষয় নিয়ে ওসমানী নগর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার এর সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয় সম্পর্কে কিছুই যানেন না বলে মন্তব্য করে বলেন -বিষয়টি তিনি দেখছেন এবং যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি আশ্বস্ত করেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি