1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করলো জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে অদ্য ২৪ এপ্রিল শনিবার সকালে মোগলাবাজার ইউনিয়নের ১নং ওয়ার্ডের কান্দিয়ারচর গ্রামে ও ২নং ওয়ার্ডের হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিনী লন্ডন প্রবাসী মহিয়সী নারী রাবেয়া তাহেরা মসজিদ এর অর্থায়নে দক্ষিণ সুরমা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নসহ সিলেট নগরীর বিভিন্ন অঞ্চলের ২ হাজার পরিবারের মধ্যে চাল ৮কেজি, আলু ৫কেজি, পেঁয়াজ ২কেজি, তেল ১লিটার, ছোলা ১কেজি, লবন ১কেজি, খেজুর ১কেজি, ডাল ১কেজি সহ মোট ২০ কেজির খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ পূর্বক আলোচনা সভায় ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এনামুল কবিরের সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, শাহাব উদ্দিন শিহাব, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা হেলাল আহমদ, সিলেট জেলা ফুটবল দলের গোলকিপার আজিজ রহমান, দক্ষিণ সুরমা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, দপ্তর ও পাঠাগার সম্পাদক শরীফ আহমদ। সমাজকর্মী রুহুল আহমদ, ফারুক মাহমুদ মইন, সাহাব উদ্দিন, রুবেল আহমদ, মানিক মিয়া, আব্দুল মোমিন ও ইবাদুর রহমান প্রমুখ।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ২০০১ সাল থেকে মানবতার কল্যাণে নিবেদিতভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে। ২০০৯ সালে মোগলাবাজারে ট্রাস্ট পরিচালনা কমিটি গঠন করে অসংখ্য সামাজিক কার্যক্রম অব্যাহত রয়েছে। উদ্বোধনী দিনে ২টি স্থানে দুইশত পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। আগামীকাল থেকে এভাবে নিয়মিত বিভিন্ন স্থানে ২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি