1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

বিশেষ ব্যবস্থায় দেশে ফিরবেন সাকিব-মুস্তাফিজ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৪ মে, ২০২১

স্পেশাল করেসপন্ডেন্ট

মঙ্গলবার দুপুরে ভারতীয় ক্রিকেট বোর্ড অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিতের ঘোষণা দেয়। এদিকে ভারতের সঙ্গে বাংলাদেশের সব ধরনের যোগাযোগ আপাতত বন্ধ। আবার শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজও ঘনিয়ে আসছে। তাহলে কি সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহমানকে বাদ রেখেই লংকানদের বিপক্ষে সিরিজ খেলবে টাইগাররা? না, তা হচ্ছে না, বিশেষ ব্যবস্থায় আইপিএল থেকে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে দেশে ফেরানো হবে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি সুজন।

শ্রীলংকার বিপক্ষে ঘরর মাঠে আগামি ২৩ মে থেকে শুরু হবে বাংলাদেশের ওয়ানডে সিরিজ। আর এই সিরিজে অংশগ্রহণ করতেই আইপিএল থেকে ১৯ মে দেশে ফেরার কথা ছিল সাকিব ও মুস্তাফিজের। তবে এর মধ্যেই বাংলাদেশ সরকার নির্দেশনা প্রদান করেছে ভারত থেকে দেশে ফিরলে দুই সপ্তাহের কোয়ারেনটাইনে থাকতে হবে সকলকে।

আর সাকিব-মুস্তাফিজদের দেশে ফেরানোর ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন সংবাদমাধ্যমকে জানান, ‘ফ্লাইট চালু নেই, তাদের যদি আনতে হয়, স্পেশাল অ্যারেঞ্জমেন্টে আনতে হবে বা স্পেশাল অ্যারেঞ্জমেন্টে তাদের আসতে হবে। ভারতের সঙ্গে যেহেতু ফ্লাইট বন্ধ, স্পেশাল ব্যবস্থাই লাগবে।’

এর আগে ভারত থেকে সাকিব ও মুস্তাফিজুর আর শ্রীলংকা থেকে জাতীয় দলের দেশে ফেরার পর কতদিনের কোয়ারেনটাইনে থাকতে হবে বা দেশে ফেরার পর তাদের স্বাস্থ্য বিষয়ক নির্দেশনাই বা কি তা জানতে স্বাস্থ্য অধিদপ্তরের স্মরণাপন্ন হয়েছে লাল-সবুজের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি