1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

দ্বিতীয় ওয়ানডেতেও টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। প্রথম ওয়ানডেতেও টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন টাইগার দলপতি। আর সিরিজের প্রথম ওয়ানডেতে লংকানদের বিপক্ষে ৩৩ রানে জিতে ১-০’তে এগিয়ে আছে স্বাগতিক বাংলাদেশ দল।

শ্রীলংকার বিপক্ষে চলতি সিরিজে অনন্য এক মাইলফলক হাতছানি দিয়ে ডাকছে তামিমদের। প্রথম ম্যাচের ধারাবাহিকতায় ধরে রেখে দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি নিজেদের করে নিতে পারলেই প্রথমবারের মতো লংকানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের গাঁথা রচনায় সক্ষম হবে লাল সবুজের দল।

পরিসংখ্যান বলছে, ২০০২ সাল থেকে এই সিরিজের আগ পর্যন্ত দেশে বিদেশে দুই দল মোট ৮টি সিরিজ খেলেছে। যেখানে ৬ সিরিজেই জয়ের উল্লাসে ভেসে মাঠ ছেড়েছে লংকানরা। বাকি দুটি সিরিজ হয়েছে ড্র।

এবারেও সামনে এসেছে সুযোগ, লংকানদের বিপক্ষে নিজেদের ক্রিকেটীয় ইতিহাসে প্রথম ওয়ানডে সিরিজ জয়ের। মঙ্গলবার (২৫) মিরপুর শের-ই-বাংলায় দ্বিতীয় ওয়ানডে জিতলেই ইতিহাস রচনা হবে বাংলাদেশের। আর এই লক্ষ্যেই প্রথমে ব্যাট করতে নামছে টিম টাইগার।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান এবং শরিফুল ইসলাম।

শ্রীলংকা একাদশ: কুশাল পেরেরা (অধিনায়ক ও উইকেটরক্ষক), পাথুম নিশাঙ্কা, ধানুশকা গুনাথিলাকা, কুশাল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, অশেন বান্দ্রা, দাসুন শানাকা, ওয়ান্দু হাসারাঙ্গা, ইসুরুর উদানা, লাকশান সান্দাকান এবং দুশ্মান্থা চামিরা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি