1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

আইপিএলের বাকি অংশে থাকছেন না সাকিব-মোস্তাফিজ!

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১

মহামারী করোনাভাইরাসের কারণে অসমাপ্ত আইপিএলের বাকি অংশ সেপ্টেম্বর-অক্টোবরে আয়োজনের চিন্তা ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের। আইপিএলের সেই বাকি অংশে বাংলাদেশি দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। একই সময়ে জাতীয় দলের খেলা থাকায় সাকিব-মোস্তাফিজের আইপিএল খেলার সুযোগ দেখছেন না অনেকে।

প্রসঙ্গটি তুলেছেন খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। দেশের একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বিসিবি বস মন্তব্য করেন, একই সময়ে যেহেতু জাতীয় দলের খেলা রয়েছে সেহেতু সাকিব-মোস্তাফিজকে আইপিএল খেলার অনাপত্তিপত্র দেওয়ার সুযোগ কম। একই ইঙ্গিত দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খানও।

সাকিব-মোস্তাফিজ সেপ্টেম্বর-অক্টোবরের আইপিএল খেলতে পারবেন কিনা, মঙ্গলবার (১ জুন) এমন আলোচনায় সাবেক অধিনায়ক আকরাম সারাবাংলাকে বলেন, ‘হ্যাঁ, মনে হয় খেলতে পারবে না।’

সূচি অনুযায়ী আগস্ট থেকে এপ্রিল- এই সময়ে বাংলাদেশে সিরিজ খেলতে আসার কথা নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগ মুহূর্তের ওই সময়ে বাংলাদেশে এসে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের পাঁচটি করে টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। ইংল্যান্ডের তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা। মধ্য আগস্ট থেকে মধ্য অক্টোবর পর্যন্ত দেশের মাটিতে মোট ১৬টি আন্তর্জাতিক ম্যাচ খেলার কথা টাইগারদের। পূর্ণ শক্তির দল নিয়েই এই সিরিজগুলো খেলতে চায় বাংলাদেশ বলেছেন বিসিবি সভাপতি।

উল্লেখ্য, এবারের আইপিএলে সাকিব আল হাসান খেলছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আর মোস্তাফিজুর রহমান খেলছিলেন রাজস্থান রয়্যালসের হয়ে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি