1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:০১ অপরাহ্ন

সিলেটের বহুল প্রচারিত Bangla Time & Tune অনলাইন চ্যানেল ও অনলাইন পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক:: ৩রা জুন বৃহস্পতিবার দুপুর ১টায় সিলেটের বহুল প্রচারিত Bangla Time & Tune অনলাইন চ্যানেল ও অনলাইন পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত। সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পলিনা রহমান, প্রধান বক্তা হিসাবে উপস্তিত ছিলেন সিলটিভির উপস্থাপক জয়ন্ত কুমার দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সংগঠক বিশিষ্ট ও রাজনীতিবিদ হাজী সুহেল আহমদ খান টুনু, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলা টাইম এন্ড টিউন এর ব্যুরো চিফ তৌফিকুর রহমান হাবিব উক্ত অনুষ্টান পরিচালনা করেন বাংলা টাইম এন্ড টিউন এর দিরাই উপজেলা প্রতিনিধি জীবন সূত্রধর।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন ছাতক প্রতিনিধি মোহাম্মদ জানে আলম, ছাতক প্রতিনিধি অজিত কুমার দাস, মৌলভীবাজার প্রতিনিধি মোঃ কিবরিয়া আহমেদ, জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি মোঃ বাবুল খান মুন্না, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি আব্দুল আজিজ হিমু, আশারকান্দী ইউনিয়ন প্রতিনিধি শাকিল আহমদ ঈমন, গোয়াইনঘাট প্রতিনিধি মোফাজ্জল হোসেন রাসেল, বালাগঞ্জ প্রতিনিধি শাকিল আহমদ, উসমানীণগর প্রতিনিধি মোঃ জাহিদুল আম্বিয়া কার্জন, জগন্নাথপুর প্রতিনিধি মোঃ সুজাত আলী, কানাইঘাট প্রতিনিধি মিজানুর রহমান লাভলু, জৈন্তাপুর প্রতিনিধি বিলালুর রহমান, বাংলা টাইম এন্ড টিউন এর নির্বাহী সম্পাদক আব্দুল কাহার সহ বাংলা টাইম এন্ড টিউন পরিবার বৃন্দ।

প্রধান অতিথি পলিনা রহমান বলেন আপনাদের অনলাইন চ্যানেল ও পত্রিকার মান মর্যাদা নিয়ে টিকে থাকতে গেলে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মানুষের মান উন্নয়নের কথা বলতে হবে। তিনি আরো বলেন একটি অনলাইন চ্যানেল ও পত্রিকা লোকাল নিউজ এর পরিমান বৃদ্ধি করতে হবে।

বাংলা টাইম এন্ড টিউন এর নির্বাহী সম্পাদক আব্দুল কাহার তার বক্তব্যে বাংলা টাইম এন্ড টিউন পরিবারের সকল বন্ধুদের কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্টানের প্রধান বক্তা জয়ন্ত কুমার দাস বলেন ঐক্য বদ্ধ ছাড়া সংবাদ পরিবেশন ক্ষেত্রে অনেক বড় রকমের সমস্যা দেখা দিতে পারে সুতরাং আপনাদের ঐক্য বদ্ধ হয়ে একে অপরের সাথে হাতে হাত রেখে কাজ করতে হবে। কোন অপশক্তি আপনাদের দমন না করতে পারে সে ব্যাপারে লক্ষ্য রাখতে হবে। সেই সাথে মনে রাখবেন কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী আমাদের বন্ধু না। এরা আমাদের চির শত্রু সমাজের শত্রু জাতির শত্রু এদেরকে চিহ্নিত করতে হবে। পরিশেষে তিনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের সভাপতি সকলে তাদের নিজ নিজ বক্তব্যের মধ্য দিয়ে পত্রিকার মান উন্নয়ন, দেশ ও জাতির উন্নয়নের কথা বলেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি