1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৯:০০ অপরাহ্ন

জাফলংয়ে বিট কর্মকর্তা কর্তৃক মসজিদ ভাঙার হুমকি: এলাকাবাসীর স্মারকলিপি প্রদান

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১

গোয়াইনঘাট প্রতিনিধি::সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের রহমতপুর নেসারিয়া শাহী জামে মসজিদ রক্ষায় স্মারকলিপি দিয়েছে এলাকাবাসী ও মসজিদ পরিচালনা কমিটি।

রবিবার (০৬-০৬-২০২১) রহমতপুর নেসারিয়া শাহী জামে মসজিদ রক্ষায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার,অফিসার ইনচার্জ গোয়াইনঘাট থানা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান’র কাছে স্মারকলিপি দেন এলাকাবাসী ও মসজিদ পরিচালনা কমিটি।

এলাকাবাসী ও মসজিদ পরিচালনা কমিটির পক্ষে মোঃ তোতা মিয়া স্বাক্ষরিত স্মারকলিপিতে উল্লেখ করেন ১৯৮৮ সালের বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় দেড় শতাধিক পরিবার রহমতপুর এলাকায় বসতবাড়ি স্থাপন করে প্রায় ৩৩ বছর থেকে পরিবার-পরিজন নিয়ে বসবাস করে আসছে।

রহমত পুর গ্রামে বসবাসরত শতভাগই মুসলমান। এরই প্রেক্ষিতে নিজেদের ছেলেমেয়েদের ধর্মীয় শিক্ষা এমনকি নিজেদের ইবাদত বন্দেগী করার জন্য গ্রামবাসী মিলে ২০০৩ সনে রহমতপুর নেসারিয়া শাহী জামে মসজিদ গড়ে তুলে।

এতদিন যাবৎ রহমতপুর গ্রামবাসী উক্ত এলাকায় শান্তি শৃঙ্খলার মধ্যে বসবাস করে আসলেও সম্প্রতি সময়ে জাফলং বনবিট কর্মকর্তা রহমতপুর গ্রামের একমাত্র মসজিদটি ভাঙ্গার জন্য মসজিদ পরিচালনা কমিটিসহ এলাকাবাসীকে নানা হুমকি ধামকি ও মামলার ভয়-ভীতি দেখাচ্ছে।

রহমতপুর গ্রামের একমাত্র ধর্মীয় প্রতিষ্ঠান রহমতপুর নেসারিয়া শাহী জামে মসজিদ রক্ষায় তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন এলাকাবাসী।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি