1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : uddin : uddin uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
  5. sultansumon2050@gmail.com : Sultan Sumon : Sultan Sumon
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

স্বাধীন ধারা সিলেট’র বৃক্ষ রোপন কর্মসূচী সম্পন্ন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ জুন, ২০২১

নিউজ ডেস্ক ::সিলেটের অরাজনৈতিক সেচ্চাসেবী সামাজিক সংগঠন
“স্বাধীন ধারা সিলেট” এর উদ্যোগে রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে বুধবার (২৩ জুন) বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুল মুমিন লাহিন’র সভাপতিত্বে ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাহেল হোসেন পাপলুর পরিচালনায় বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্টান প্রধান পরিষদের আহবায়ক
মোঃ রফিকুল আলম রফিক।

উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক অসীম রঞ্জন তালুকদার, সিনিয়র শিক্ষক আ.ক.ম. আব্দুজ জাহির, জীবন চন্দ বিশ্বাস, সহকারী শিক্ষক মাহবুবা নাজরিন, ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট’র প্রতিষ্টাতা ও সভাপতি কাজী মুহিবুর রহমান।

আরও উপস্থিত ছিলেন স্বাধীন ধারা সিলেট’র সহ সভাপতি সৈয়দ হুরুজ্জামান, যুগ্ন সাধারণ সম্পাদক পাপ্পু রহমান মারজান, সাংগঠনিক সম্পাদক আক্তার মিয়া, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক কিবরিয়া হোসেন, সমাজ সেবা সম্পাদক শিব্বির আহমদ, সদস্য আশরাফ আলী চৌধুরী সামীন, আমিনুর রহমান ছাদি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রধান শিক্ষক মোঃ রফিকুল আলম রফিক বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বৃক্ষরোপনের গুরুত্ব অপরীসিম। বৃক্ষ অক্সিজেন দেয়, শরীর স্বাস্থ্য ভালো রাখে। সুন্দর, সুজলা শ্যামল পরিবেশ গড়ে তুলতে সবার উদ্যোগে বৃক্ষরোপন করতে হবে। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে সকারের পাশাপাশি সমাজ ও দেশের উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান। এই ধরনের উদ্যোগ গ্রহণ করায় তিনি স্বাধীন ধারা সিলেট’র সকলকে ধন্যবাদ জানান।।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি